সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
দেলদুয়ারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

দেলদুয়ারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলার লাউহার্টী ইউনিয়নের তারটিয়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম রাসেল (৩০)। সে তারটিয়া গ্রামের মনির সিকদারের ছেলে।

জানা যায়, বুধবার সকালে স্থানীয়রা একটি গাছে রাসেল মরদেহ ঝুলতে দেখে। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে।

থানা পুলিশ জানায়, দেলদুয়ারের লাউহার্টী ইউনিয়নে তারটিয়া গ্রামে যুবকের ঝুলন্ত লাশের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠিয়েছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840